হে প্রিয়তমা আমার

হে প্রিয়তমা আমার, kiss emoticon
আমি তোমার loop এ হারিয়ে যেতে চাই.. তোমার hook এ ঝুলে থাকতে চাই unsure emoticon । তুমি কেন বোঝনা আমি তোমার সকল if কন্ডিশন মানতে রাজি আছি । তোমার সকল কথা store করব আবার variable এ । তোমার মনের সকল কথা define করব । সকল error_reporting বন্ধ করে দেব তোমাকে কোন অভিযোগ করতে দেব না । তোমার ডাটাবেইজে কানেক্ট করব pdo দিয়ে । যাতে কেউ SQL Injection করতে না পারে । সকল কথাবার্তা echo/print করব htmlspecialchars আর FILTER_VAR দিয়ে । যাতে কেউ আমাদের মধ্যে XSS ঢোকাতে না পারে । heart emoticon দরকার পড়লে htmlpurifier ব্যবহার করব । প্রিয়তমা আমার, kiss emoticon আমি শুধু তোমাকেই আমার হৃদয়ে include করতে চাই । বিশ্বাস কর আমার হৃদয়ে কোন error নেই cry emoticon চাইলে তুমি আমার errorlog চেইক করতে পারো । দরকার পড়লে আমার php.ini এক্সেস আমি তোমার হাতে তুলে দেব । তুমি কি জানোনা আমার SSH এক্সেস তো শুধু তোমার smile emoticon আমার হৃদয়ের 128 Bit SSL সিকিউরিটি তোমার ডাটাকে দেবে সম্পুর্ণ নিরাপত্তা । তবুও প্লিজ তুমি file_get_contents দিয়ে ঐ পাড়ার মফিজকে তোমার মনে Include কইরো না । জানোইতো allow_url_fopen সিকিউরিটির জন্য হুমকিস্বরুপ । তাছাড়া মফিজ cuRL দিয়ে অনেক মেয়ের মনকে Grab করেছে । প্লিজ তুমি ওর মন ভোলানো HTTP-X-Forwarded-For এ বিশ্বাস করো না । ও CURLOP_PROXY ব্যবহার করে নিজেকে ভাল প্রমান করার চেষ্টায় আছে । প্লিজ ওর $_SERVER[‘REMOTE_ADDR’] চেক করো তাহলেই বুঝতে পারবা ।
হে প্রিয়তমা আমার, heart emoticon
তুমি কি বোঝনা আমার HTML এ তুমিই CSS । তুমি ছাড়া আমার Markup এর কোন মূল্য নেই । তাই প্লিজ তোমার safemode অন করে আমাকে তোমার সার্ভার এক্সেস দাও । আমার কথা বিশ্বাস না হলে API দিয়ে দেখতে পার ।
ইতি তোমার প্রেমিক,
<? print ‘aimzworld.com’ ;?>

Ainul Islam munna. student.living in Chittagong, Bangladesh. fan of technology, photography, and music.interested in cricket and travel.

Posted in মজার-জোকস

Leave a Reply

ব্লগ বিভাগ
ব্লগ সংকলন
