নেই শুধু আমার প্রিয় কিছু সময়

শৈশবের 2 বছর এর স্মৃতি বিজড়িত প্রিয় স্থানটিতে আজকের রাতটা উপভোগ করছি , ঠিক ঠিক ১০ বছর আগে আমি যেখানে ঘুমাতাম সেখানে আজ মাথা রেখে অতীতের স্মৃতি রোমন্তন করছি ।
আমার সে ছোট বালিশটা নেই ।
সেই ছোট কাঁথা টিও নেই
সে ছোট ছেলেটি আজ বড় হয়েছে ।
তার জন্য আজ বড় বালিশ আর কম্বল ।
সেই বিছানা , সেই আমি একি আছি …। নেই শুধু আমার প্রিয় কিছু সময়
। — feeling emotional.

Fb.com/netfuker

Ainul Islam munna. student.living in Chittagong, Bangladesh. fan of technology, photography, and music.interested in cricket and travel.

Posted in অভিজ্ঞতা, টুকরো লেখা

Leave a Reply

ব্লগ বিভাগ
ব্লগ সংকলন
