খোলামেলা

আপু আপনি তো পা থেকে মাথা পর্যন্ত পুরাই একটা মাল
!
– মাল মানে ? কি বলতে চাচ্ছেন ?
– না মানে মাল বলতে আমি শিল্প বুঝিয়েছি। মানে সুন্দর।
– উহ! থ্যাংকইউ
– আপু এই পর্যন্ত কয়বার মানুষ আপনাকে খাইছে ?
– এই কি বলতে চাচ্ছেন ? ভদ্র ভাবে কথা বলুন না হলে…….
– আহা ! আপু ভুল বুঝতেছেন। আমি বললাম আপনার বার্থডে কেক মানুষ এই পর্যন্ত কয়বার খাইছে, মানে আপনার বয়স কত ?
– উহু এইটা ? আমি কি না কি ভাবলাম। এইতো এইবার সবেমাত্র ৩১ এ পড়ল !!
– আরেব্বাস ! কি বলেন আপু? আপনাকে দেখে তো মাত্র ১৭ বছরের যুবতী মনে হয়। সত্যি বলছি এই আপনার হাত ছোঁয়ে বলছি !!
– হি হি হি থ্যাংকইউ থ্যাংকইউ ! আসলে না আমি এমনিই আর কি হিহিহি।
– হুম বুঝলাম, কিন্তু আপু আপনি এতো ফর্সা কেন। একেবারে আলতায় দুধে সুন্দর গায়ের রং নিশ্চই পা থেকে মাথা পর্যন্ত ম্যাক-আপ করেন ?
– আরে ধ্যার কি যে বলেন না ? ম্যাক-আপ করব কেন ? আপনার হাত দিয়ে আমার পায়ে ঘসা দিয়ে দেখেন তো ম্যাক-আপ কি না
– আরে না না কি যে বলেন আপনি বলছেন আমি কি অবিশ্বাস করতে পারি বলেন? আসলেই প্রশংসার যোগ্য।
– হিহিহি থ্যাংকইউ।
– আচ্ছা আপু এইযে আপনি বললেন আপনার পায়ে ঘসা দিয়ে দেখার জন্য, আপনার কি খারাপ লাগবেনা ?
– আরে কি যে বলেন না ব্যাকডেটেড কথা বার্তা ! ! সেই কবে যখন আমরা সব মেয়েরা পানিতে নেমে শ্যুট দিলাম সারা দেশবাসী দেখল। তখনই লজ্জা লাগেনাই আর এখন। আধুনিক হতে হলে একটু খোলামেলা হতেই হয়।
– বুঝলাম আপু। আচ্ছা এইযে আজ আপনি এতো বড় পর্নষ্টার! দুঃখিত এতো বড় সুপারষ্টার এর পিছনে কার অবদান বেশি ?
– আসলে সবকিছুই নিজের যোগ্যতা লাগে। আর সেই যোগ্যতাকে তুলে ধরার জন্য চাই একটা হাত। আর আমাকে তুলে ধরেছিল ” চ্যানেল আই লাক্স সুপারষ্টার ” থ্যানকু এন্ড ল্যাবিউ ” লাক্স সুপারষ্টার “
– ওয়াও গ্রেট !! আচ্ছা আপু একটা পার্সোনাল কোয়েশ্চন করি?
– ইয়াহ শিওর।
– আপনার চুল তো অনেক সুন্দর। কি তেল ব্যবহার করেন, বাজারের খোলা তেল নাকি অন্য কিছু?
– ধুর আপনিও না আমার কি মাথা খারাপ যে বাজারের ওইসব খোলা তেল ইউজ করব? ছিঃহ কি নোংরা! আমি বোকা না আমি ব্রান্ডের প্যাকেটজাত তেল ইউজ করি। হুম……
– ধন্যবাদ আপু। কিন্তু একটা কথা ভেবে খুবই আফসুস লাগছে!!
– কি কথা ?
– আপনি চালাক তাই খোলা তেল কিনেন না কিন্তু আপনার মত খোলামেলা একটা মেয়েকে যে বিয়ে করে কিনে নিবে সেই বোকার কথা ভেবে আফসুস লাগছে..
– ইয়ে মানে !! উহহু এহেম এহেম উহু!!!!

Ainul Islam munna. student.living in Chittagong, Bangladesh. fan of technology, photography, and music.interested in cricket and travel.

Posted in মজার-জোকস

Leave a Reply

ব্লগ বিভাগ
ব্লগ সংকলন
