রজনীকান্তকে নিয়ে সেরা ৭ হাস্যরসাত্মক অ্যানিমেশন (ভিডিও)

কি না হতে পারেন ‘থালাইভা’ রজনীকান্ত! শুধুমাত্র দেশেই নয় বিদেশেও পৌঁছে গেছে এই মহানতারকার সুখ্যাতি। অপরিসীম ব্যক্তিত্বই তাকে চলচ্চিত্র জগতে করেছে অনন্য। চির সবুজ এই ‘থালাইভা’ আজ ৬৩ বছর বয়সে পদার্পণ করলেন। তার স্বভাবসুলভ ম্যাজিক নিয়ে তৈরি করা হাস্যরসে ভরা মজার কিছু অ্যানিমেটেড ভিডিও তুলে ধরা হল:

রজনীকান্ত কেস্ট্রল বিজ্ঞাপন
এখানে দেখা যাবে বুলেটের থেকেও তীব্রগতি সম্পন্ন রজনীকান্ত সহজাত ভঙ্গিতে ছিনতাইকারিকে কুপোকাত করে। তার এক ফু তে চলতে শুরু করা বাইকে হঠাৎই আক্রমন করে এক মাস্তান। ব্যস ভ্রু কুচকে, গিয়ার চেপে দে এক টান। আর তাতেই ট্রিগারে চাপ লেগে গুলি বেরিয়ে গেলে দুই আঙ্গুলের জাদু তে থামিয়ে দেন রজনীকান্ত। শেষমেশ গুলিটি এসে বক্ষভেদ করলো! অবশ্যই রাজনিকান্তের না মাইন্ড ইট!

রজনীকান্ত বনাম জেমস বন্ড

এই অ্যানিমেটেড ভিডিওটি জেমস বন্ড এবং রজনীকান্তের মেলবন্ধনের চেষ্টা কারা হয়েছে। যদিও এমনটা করা অসম্ভব তবুও রজনীকান্ত বলে কথা। ভিডিওটিতে পথচারি এক নারীকে তেলাপোকা থেকে বাঁচাতে দেখা যাবে রজনীকান্তকে।

রজনীকান্ত বনাম স্পাইডারম্যান
এই অ্যানিমশনটি আপানাকে দেখাবে একজন সুপার হিরো হতে হলে প্রয়োজন অপরিসীম ক্ষমতার আর এই ক্ষমতার নাম রজনীকান্ত। মারাত্মক হাসির এই ভিডিওটি তৈরি করা হয়েছে মারভেল সুপার হিরো ‘সুপারম্যান’ আর রজনীকান্ত এর সমন্বয়ে।

রজনীকান্ত বনাম নিউটন
অলরাউন্ডার এবং অসম্ভবকে সম্ভব করার নাম রজনীকান্ত। কি করতে পারেনা এই মহান তারকা যার এক চুটকি তে মৃত মানুষ দাড়িয়ে যায় তার কাছে চোর মামূলী ব্যাপার। তার সহজাত অ্যাকশন মূভগূলো একদিকে যেমন আপনাকে থ্রিলের জগতএ নিয়ে যাবে অন্যদিকে প্রাণ খুলে হাসার এক উপায় বাতলে দিবে। এই অ্যানিমেটেড ভিডিওটিতে দেখানো হয় কিভাবে অবিশ্বাস্য শৈলী দিয়ে চোরকে কুপোকাত করে মহান বিজ্ঞানী নিউটনকে কেভাবে বাঁচান রজনীকান্ত।

লুঙ্গি ড্যান্স এবং রজনীকান্ত
সাউথ ইন্ডিয়ানদের ঐতিহ্যবাহী পোশাক মূল উপজীব্য করে ‘চেন্নাই এক্সপ্রেস’র ‘লুঙ্গি’ শিরোনামে গানটি মহানায়ক রজনীকান্তকে উৎসর্গ করা হয়। তবে মূল গানে রজনীকান্তের উপস্থিতি শুধুমাত্র গানের কথায় থাকলে এই ভিডিওটিতে নিজেই নেচেছেন গানের সাথে। নিজস্ব স্টাইলে গানটিতে পা মেলান ‘শিভাজি দ্যা বস’।

ধুম থ্রি বনাম রজনীকান্ত
এই অ্যানিমেটেড ভিডিওটিতে রজনীকান্তকে দেখা যাবে ধুম থ্রির দুর্ধর্ষ পুলিশ আর চতুর চোরকে বাজিমাত করতে। মজার ব্যাপার হল ধুম থ্রির দুই সুপার হিরো সবচেয়ে দ্রুতগতির বি.এম.ডব্লিউ বাইক নিয়েও হেরে যায় দুই চাকার সাইকেল আরোহী রজনীকান্তের কাছে।

উসাইন বোল্ট বনাম রজনীকান্ত
বিদ্যুৎ গতিসম্পন্ন দৌড়বিদ উসাইন বোল্ট, যার ঝুলিতেই একমাত্র ১০০ এবং ২০০ মিটারের জয়ের রেকর্ড রয়েছে তাকেও ছাড়েন এই সুপারস্টার। রকেটের ন্যায় এক ছুঁ তে হারিয়ে দিয়ে সব রেকর্ডের ঊর্ধ্বে উঠে আসেন রজনীকান্ত। সবই সম্ভব রজনীকান্তের দুনিয়ায়।

Advertisements

Ainul Islam munna. student.living in Chittagong, Bangladesh. fan of technology, photography, and music.interested in cricket and travel.

Posted in ফান ভিডিও

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

ব্লগ বিভাগ
ব্লগ সংকলন
%d bloggers like this: