ইন্ডিয়ার দালাল, বাংলা ছাড় !!!

আমার দেশে এসে,আমার দেশের মাটিতে দাঁড়িয়ে…………
আমার দেশের টাকায় ,
আমার দেশের মানুষকে,
তোদের বস্তা পচা হিন্দি গান শুনাছ…
————————————–
আমার ভাষা লাখো শহিদের রক্তে কেনা ।
আমার দেশ লাখো শহীদের রক্তে ভেজা ।
আমার দেশের টাকা লাখো শ্রমিকের নোনা ঘামে ভেজা ।
———————————————–
তোদের ভাষা সানি লিয়নের ভাষা,
তোদের দেশ ধর্ষণের দেশ.
তোদের গান বস্তা পচা ।
————————————————————————
আজকের বিশ্বকাপের উদ্বোধনী অনুস্টানের প্রতি তীব্র নিদ্ধা এবং প্রতিবাদ জানায় ।
ধীরে ধীরে গ্রাস করা বন্ধুবেশী শত্রু সর্বগ্রাসী ভারতের নিশ্চুপ বিষাক্ত ছুবল
থেকে আসুন সবাই মিলে আমাদের দেশ,আমাদের সংস্কৃতিকে রক্ষা করি ।

Ainul Islam munna. student.living in Chittagong, Bangladesh. fan of technology, photography, and music.interested in cricket and travel.

Posted in কথার কথা, টুকরো লেখা

Leave a Reply

ব্লগ বিভাগ
ব্লগ সংকলন
